কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) প্রাচ্যের ড্যান্ডি নারায়ণগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের ২য় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নৃবিজ্ঞান ৯ম ব্যাচের শিক্ষার্থী তানভীর আহমেদ ফয়সাল কে সভাপতি এবং গনিত ৯ম ব্যাচের মোঃ কবির হোসেন কে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

সোমবার ২২শে জুলাই বিদায়ী কমিটির সভাপতি ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী তানভীর আহমেদের অনুমোদনে এ কমিটি গঠন করা হয়।

৬৪ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছে শাওন মাহমুদ, ফাহাদ হাসান; ইব্রাহিম সরকার,বাদল মিয়া, সাইফুল ইসলাম, শহীদ খান,শফীকুল ইসলাম,ইমরান হোসেন,তাহমিনা রত্মা;যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছে কামরুল হোসেন,মোঃসাজ্জাদ হোসেন,শিহাব আলম, মেহেদি হাসান ও স্বর্ণা জাহানের নাম।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছে সোহেল তানভীর,সহ-সাংগঠনিক সম্পাদক, সাইদুর রহমান মুন্সি, আদর শরীফ,ওমর ফারুক,মার্জিয়া সুলতানা,মোঃরায়হান,মানসুরা তালুকদার,সৈয়দ আসিফ,মো.ফয়সাল ও আশফাক মুন্না;দপ্তর সম্পাদক হিসেবে রয়েছে নাজমুস সাকিব ফাহিম,উপ-দপ্তর বিষয়ক সম্পাদক হুমায়রা ইবনাত আনান, অর্থ সম্পাদক মো.নাজমুল,উপ-অর্থ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন,ছাত্রী বিষয়ক সম্পাদক নিশাদ এলাহী, সহ ছাত্রী বিষয়ক সম্পাদক আরিবা জান্নাতী।

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিব হাসান সোহাগ,উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো.ইমন প্রচার সম্পাদক রাকিবুল হাসান,উপ-প্রচার সম্পাদক খন্দকার সুমি,সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আশিকা কাদের রাফা,উপ সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মৃদুলা জাহান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মুশফিকুর রহিম নজিব, উপ আপ্যায়ণ বিষয়ক সম্পাদক রেদোয়ানুল ইসলাম ফাহিম,শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক শান্তা ইসলাম, সহ শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোঃসবুজ এছাড়াও কার্যকরি সদস্য হিসেবে রয়েছে ২১ জন সদস্যের নাম। উক্ত কমিটি আগামী এক বছর কার্যক্রম পরিচালনা করবে।

উল্লেখ্য উক্ত কমিটিতে উপদেষ্টা মন্ডলী হিসেবে রয়েছে, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক জাহিদ হাসান এবং বিভিন্ন বিভাগের শিক্ষার্থী তানভীর আহমেদ,কাউছার আহমেদ, সোহেল হোসাইন,নাঈম আলম শিকদার শুভ,মো.আসিফুর রহমান,মোখলেছুর রহমান ইলিয়াস, রনি হোসেন ও ফারহানার নাম।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।