কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথমবারের মতো ‘বার্ষিক কর্মসম্পাদন ব্যবস্থাপনা: প্রেক্ষিত কুমিল্লা বিশ্ববিদ্যালয়’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ মার্চ) সকালে এ কর্মশালার শুভ উদ্বোধন করেন কর্মশালার প্রধান অতিথি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার মোহাম্মদ এমদাদুল হকের উপস্থাপনায় এবং অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোঃ জাকির ছায়াদউল্লাহ খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সচিব ড. মোঃ খালেদ, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের জনসংযোগ ও তথ্য অধিকার বিভাগের পরিচালক ড. এ কে এম শামসুল আরেফিন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোঃ আবু তাহের, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগন ও শিক্ষকবৃন্দ, বিশ্ববিদ্যালয়ে কর্মরত কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

উল্লেখ্য, রূপকল্প ২০২১ বাস্তবায়ন এবং সুশাসন সংহত করা, সরকারি কর্মকান্ডের সকল স্তরে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের জন্য বার্ষিক কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বর্তমান সরকার বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) চালু করেছে। এরই ধারাবাহিকতায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।