কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) শিক্ষা নগরী ময়মনসিংহের শিক্ষার্থীদের নিয়ে গড়ে উঠা সংগঠন “ময়মনসিংহ ছাত্র কল্যাণ পরিষদ’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী আব্দুল আলীম এবং নৃবিজ্ঞান ১১তম ব্যাচের শিক্ষার্থী সুব্রত সরকার কে সাধারণ সম্পাদক করে ৬০ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছে নৃবিজ্ঞান বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী শারমিন আক্তার। সহ-সভাপতি হিসেবে আছে মকবুল চৌধুরী,আবুল খায়ের, খাইরুল ইসলাম, সাকিব,জাকিয়া বিনতে ইসলাম, সানজিদা হাসান, পান্না আক্তার। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে আছে মাহমুুদুল হাসান, সোহাগ আকন্দ, গোলাম কিবরিয়া, নূর উদ্দীন, সুপন সুত্র ধর,মেহেদী হাসান চাঁদন, তানভীর, সজিব কুমার কর, তাসফিয়া স্মৃতি,শাকিয়ারা তন্নী,হায়াতুল্লাহ পাঠান, স্বর্ণা আক্তার, ফাহিম আহমেদ ও গালিফ।

অন্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে রয়েছে

জিয়াউল হক, রহমত উল্লাহ, গোবিন্দ চন্দ্র পাল, হৃদয় চন্দ্র দাস,লুবনা জাহান, মেহেদী হাসান, নূর মোহাম্মদ,সুস্মিতা রাণী, আতিক হাসান, মেহেদী হাসান। প্রচার সম্পাদক হিসেবে আছেন এম এম হাশমী সরকার, উপ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন;দপ্তর সম্পাদক রুবেল মিয়া,উপ-দপ্তর সম্পাদক শেখ শাফায়াত;অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, উপ-অর্থ বিষয়ক সম্পাদক নাজমুস সাকিব খান,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃএনামুল হক,উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাম্মী আক্তার,ক্রিয়া বিষয়ক সম্পাদক শামীম আশরাফ,উপ-ক্রিয়া বিষয়ক সম্পাদক সোহেল মিয়া, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ইসহাক মিয়া, উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক তাকদীর হাসান, ছাত্রী বিষয়ক সম্পাদক লুৎফুন্নাহার তৃপ্তি, আনজু আক্তার,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাঈম হেসেন, আপ্যায়ন সম্পাদক আরিফ হোসেন, চয়ন পাল, মোঃসোহাগ, সমাজ সেবা বিষয়ক সম্পাদক মনির মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক সজল মিয়া,কার্যকারী সদস্য ময়মনসিংহ ও শেরপুর জেলার ছাত্র- ছাত্রীবৃন্দ।

উল্লেখ্য, ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদ ময়মনসিংহ ও শেরপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে গড়ে উঠা আঞ্চলিক সংগঠন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।