কুষ্টিয়ার কুমারখালীতে ইটভাটায় কাজ করার সময় মাটির স্তুপ ভেঙে চাপা পরে সজল (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন এবং রাশিদুল (২৭) ও খলিল (৩৫) নামের দুই গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গল সকাল ৯ টার সময় উপজেলাধীন চাপড়া ইউনিয়নে ভাড়রা বাজার সংলগ্ন গড়াই -১ ব্রিকস্ নামক ইটভাটায় এই ঘটনা ঘটে।

জানা যায়, সজল জেলার মিরপুর উপজেলার ভাইরুল গ্রামের বাসিন্দা এবং রাশিদুল কুমারখালী উপজেলার চাপড়া গ্রামের লোকমান হোসেনের পুত্র ও খলিল চাপড়ার কিয়েন আলীর পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, সজল সহ আরো ১০ জন শ্রমিক গাড়িতে করে মাটি কেটে এক স্তুপ থেকে অন্য স্তুপে স্থানান্তরের কাজ করছিল।কিন্তুু অসাবধনতা কারনে মাটির স্তুপের উপরের অংশ না কেটে নিচের অংশ কেটে দ্রুত গাড়ি ভরাট করতে গিয়ে মাটির স্তুপ ভেঙে চাপা পরে শ্রমিকেরা।এরপর ভাটার অন্যান্য শ্রমিক এসে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সজল মারা যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুর রহমান বলেন, মাটি কাটার সময় মাটির স্তুপ পরে এঘটনা ঘটে, পরে হাসপাতালে এক জনের মৃত্যু হয়।এঘটনায় দুই জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।