কুষ্টিয়ার কুমারখালীতে যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।  বাংলার স্বাধীনতা ও বাঙালির স্বাধিকার অর্জনের লক্ষ্যে মূল দল আওয়ামী লীগের জন্মের আগেই প্রতিষ্ঠা পেয়েছিল গৌরবময় ও ঐতিহ্যের এ ছাত্র সংগঠন। ১৯৪৮ সালের ৪ জানুয়ারি প্রতিষ্ঠিত এ সংগঠনটি নানা অর্জন, আলোচনা-সমালোচনার মধ্যে পার করলো ।  এই দিনটি উপলক্ষে কুমারখালী উপজেলা ছাত্রলীগ বিভিন্ন কর্মসূচি মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে।
আজ শনিবার (০৪ জানুয়ারী  ২০২০) বিকেলে কুমারখালীর পৌর শিশু পার্কে জাঁকজমকপূর্ণ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে উপজেলা ছাত্রলীগ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ , উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুজ্জামান অরু ,   কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হারুন ও সাধারণ সম্পাদক মনির হাসান রিন্টু, ককুমারখালী পৌর যুবলীগের সভাপতি তুহিন শেখ, রাসেল শেখ সাবেক সাধারণ সম্পাদক উপজেলা ছাত্রলীগ।
সংগঠনের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমকপূর্ণ র্যালী ও আলোচনা সভা মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়। সকাল ৭টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা এবং জাতীয় পতাকা ও ছাত্রলীগের পতাকা উত্তোলন মধ্যদিয়ে কুমারখালী শিশু পার্কে প্রাঙ্গণে কেক কাটা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।