কুষ্টিয়ার কুমারখালীতে নিজ ঘর থেকে নব দম্পত্তির মৃত‌দেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১১ অ‌ক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে পরিবারের লোকজন মৃত‌দেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়।

নিহতরা হলেন, উপজেলার পান্টি ইউনিয়নের ভালুকা গ্রামের ভরতচন্দ্র মণ্ডলের কন্যা সোহাগী রাণী মণ্ডল (২২) ও তার স্বামী ঝিনাইদহ জেলার শৈলকূপার ভবানীপুর গ্রামের কোমল কুমার রায়ের পুত্র বিপুল কুমার রায়(৩১)।

নিহত সোহাগীর কাকা‌তো ভাই লিপু বলেন, তিন মাস আগে তা‌দের বি‌য়ে হ‌য়ে‌ছে। দি‌দি ও জামাইবাবু দুর্গা পুজায় কু‌মারখালীতে ‌বেড়া‌তে এসেছিল। আজ শনিবার সকালে তার শ্বশুরবা‌ড়ি ফি‌রে যাওয়ার কথা ছিল। সকা‌লে দি‌দি ও জামাইবাবুকে ডাকাডাকির এক পর্যায়ে তাদের ঘুম না ভাঙলে দরজা ভে‌ঙে ভেতরে প্রবেশ করে দেখি জামাইবাবু ঘরের ডাবের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে আছে এবং দি‌দি বিছানায় ওপর প‌ড়ে আছে। প‌রিবা‌রের অন্যান্য সদস্য‌দের সহ‌যো‌গিতায় তা‌দের উদ্ধার ক‌রে স্থানীয় চি‌কিৎসক ডাক‌লে তি‌নি তা‌দের মৃত ঘোষণা ক‌রেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম ব‌লেন, নব দম্প‌তির মৃত‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। তদন্ত চল‌ছে। এ বিষ‌য়ে প‌রিবা‌রের সা‌থে কথ‌া বলে খোঁজ খবর নেয়া হ‌চ্ছে। আশা ক‌রি খুব শ্রীঘ্রই মৃত্যুর রহস্য উদঘাটন কর‌তে পার‌বো।

বিজ্ঞাপন হারুন ক্লিনিক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।