কুষ্টিয়া কুমারখালীতে সুনামধন্য সান্দিয়াড়া টিচার্স ক্লাব ও পাঠাগারের আয়োজনে জঙ্গি-সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গঠনে পাঠাগারের ভূমিকা শীর্ষক আলোচনা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠান ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেল ৪টায় উক্ত ক্লাবের কার্যালয়ে এ অনুষ্ঠানে বিশিষ্ট কবি, সাহিত্যিক, গীতিকার ও সাংবাদিক সৈয়দা রাশিদা বারীকে কাব্যরত উপাধিতে সম্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সামিউর রহমান সুমন মিঞা। স্বাগত বক্তব্য ও অনুষ্ঠান সঞ্চালনা করেন সান্দিয়াড়া টিচার্স ক্লাব ও পাঠাগারের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক এম এ মনিম তুহিন। সান্দিয়াড়া টিচার্স ক্লাব ও পাঠাগারের সভাপতি মো. আব্দুল বারী মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ডাঁশা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফারুক হোসেন, সাবেক সহ শিক্ষক মোঃ আব্দুল বারী মাষ্টার, মোঃ লিয়াকত আলী বাবলু মাষ্টার, আবুল কালাম আজাদ, মোঃ আনছার আলী প্রমুখ।

কার্যক্রম সহযোগিতায় ছিলেন পাঠাগারের সাংগঠনিক সম্পাদক মোঃ নাসির উদ্দিন মাষ্টার, যুগ্ম সম্পাদক জয়য়ন্ত সরকার, অর্থ সম্পাদক মো. মাহফুজুল হক, আর এইচ খোকন সহ আরো অনেকে।

বিজ্ঞাপন হারুন ক্লিনিক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।