কুষ্টিয়ায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে রফিকুল (৩৭) নামে এক যুবক নিহত হয়েছে। রফিক কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর গ্রামের মৃত মহন মণ্ডলের ছেলে।শুক্রবার মধ্যরাতে সদর উপজেলার হররা গ্রামের মাঠের মধ্যে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি,নিহত রফিকুল একজন মাদক ব্যবসায়ী। এমসয় নিহত রফিকুলের কাছ থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধারের দাবি পুলিশের।

এ সম্পর্কে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, শুক্রবার মধ্যরাতে পুলিশ সংবাদ পায় ঘটনাস্থল হররা মাঠে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছে। এ খবর পেয়ে পুলিশের একটি টহল দল সেখানে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। এসময় পুলিশ পাল্টা গুলি চালালে সবাই পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ রফিকুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পুলিশের দাবি,, নিহত রফিক পরিবহন শ্রমিক পরিচয়ের আড়ালে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে কুষ্টিয়ার বিভিন্ন থানায় একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।

তবে নিহতের স্ত্রী মিতা খাতুন (৩২) দাবি করেন, গত বৃহষ্পতিবার রাত ১২টায় কুমারখালী উপজেলার দুদকুমড়া গ্রামে শ্বশুড় দাউদ আলীর বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় ডিবি পুলিশ পরিচয়ে তাকে হ্যান্ডকাপ লাগিয়ে ধরে নিয়ে আসে। এরপর থেকে থানা বা পুলিশ লাইনে খোঁজ করেও রফিকের কোনো সন্ধান পায়নি তার স্বজনরা।

রফিক একজন পরিবহণ শ্রমিক। তিনি একটি মাদক মামলায় দুই মাস হাজত খেটে গত ৯ জুনে জামিনে বের হয়ে আসেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।