হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা সংবাদদাতা; কুষ্টিয়ার দৌলতপুরে হোসেনাবাদ সেন্টার মোড়ে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়। এতে জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়াড় সোহানুর রহমান সোহানসহ দুইজন নিহত হয়েছে।

আজ শুক্রবার (২১ ফেব্রুয়ারি ২০২০) সকালের দিকে একটি অবৈধ ইন্জিন চালিত স্টিয়ারিং গাড়ি ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয় সোহানুর রহমান সোহান (২৫) পিতা কালু মিস্ত্রি। ও রিদয় (২২) পিতা সইদুল ইসলান উভয়ের গ্রাম উপজেলার চর বাহিরমাদি ফিলিপনগর ইউনিয়ন। এ দূর্ঘটনায় মোটরসাইকেলটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যাই। এমন অবস্তায় স্থানীয় লোকজন ছুটে আসে এবং সেই সময় হোসেনাবাদ পুলিস ক্যাম্পের দায়িত্ব প্রাপ্ত এ এস আই কবির হোসেন ঘটনা স্থলে উপস্থিত হয়ে তিনিসহ স্থানীয় লোকজনদের সহযোগিতায় তাদের উদ্ধার করে ও চিকিৎসার জন্য দ্রুত আহতদের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়।

সেখানে আহতদের অবস্থার অবনতি হলে পরে জেনারেলহাস পাতালে নেওয়া হলে সড়ক দুর্ঘটনায় আহত জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়াড় সোহানুর রহমান সোহানসহ দুইজনই মারা যান ।

জেলা হ্যান্ডবল পরিষদের সভাপতি খন্দকার ইকবাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন। পরে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, এই ঘটনার সাথে সংশ্লিষ্ট ঘাতক ড্রাইভার পলাতক রয়েছে তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

আমাদের বাণী ডট কম/ ২১ ফেব্রুয়ারি, ২০২০/মিএন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।