কুষ্টিয়ার ইবি থানাধীন মনোহারদি ইউনিয়নের আসাননগর গ্রামের ঝাউদিয়া স্কুল ছাত্রী তার পিতার হারিয়ে যাওয়ার জিডির পরিপ্রেক্ষিতে মেয়েটিকে উদ্ধার করে প্রফেশনাল অফিসারের মাধ্যমে তাকে, “শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র কুষ্টিয়ায়” হস্তান্তর করেন।

মেয়েটি তার বাবা মার সাথে না যাওয়ার লিখিতভাবে অঙ্গীকার করলে তাকে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র কুষ্টিয়ায় হস্তান্তর কর। মেয়েটির মা বাবার সামনে তাদের সাথে না যাওয়ার কথা বললে কষ্টে তার পিতা-মাতা হাউ মাউ করে কাঁদতে থাকে। বিষয়টি সকলের নজরে আসে। মা বাবার হৃদয় বিদারক কান্না সবার চোখে পড়ে ।

ইবি থানার ওসি রতন শেখ  বলেন, মেয়েটিকে উদ্ধার করলাম অনেক কষ্ট করে। মেয়ের মতো স্নেহ দিয়ে প্রবেশন অফিসারের কাছে আনলাম, মেয়েটির পিতা মাতা যাতে মেয়েটিকে কাছে পায়। কিন্তু মেয়ের একগুঁয়েমির কারণে এবং তার বাপ মার কাছে দিলে সে আত্মহত্যা করবে মর্মে লিখিত দেওয়ায় প্রবেশন অফিসার  উক্ত আদেশ দেন।

ওসি বলেন, আসলে আমার করার কিছুই ছিল না। মেয়েটি আত্মহত্যার হুমকি দিয়েছে আমরা যদি জোর করে মেয়েটিকে তার বাপ মার কাছে দিই তাহলে যদি আল্লাহ না করুক কোন দুর্ঘটনা ঘটে তাহলে খুবই হৃদয়বিদারক ঘটনা ঘটবে । তাই প্রবেশন অফিসার যে ডিসিশন নিছে সেটাই আমাদের সবারই মানতে হবে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।