অংকন তালুকদার, গোপালগঞ্জ জেলা সংবাদদাতা; জেলার কোটালীপাড়া উপজেলাধীন ৩নং রামশীল ইউনিয়নের নিহত কৃষক নিখিল তালুকদারের হত্যা মামলার সুষ্ঠ ও নিরপেক্ষ বিচারের দাবিতে রামশীল বাজারে মানববন্ধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১১ জুন ২০২০) উপজেলার রামশীল ইউনিয়নের প্রায় এক হাজার জনসাধারণ সামাজিক দুরত্ব বজায় রেখে মানববন্ধনে অংশগ্রহণ করে ও হাত্যাকারীর ফাঁসির দাবি করেন।

এ সময় কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও রামশীল ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বর অরুন মল্লিক বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। মাননীয় প্রধানমন্ত্রী আপনি নিশ্চয়ই অবগত আছেন সেই আলোচিত ২০০১ সালের কথা। নেত্রী আমাদের আপনার প্রতি ও দেশের আইনের প্রতি যথার্থ আস্থা আছে। আমরা আপনার মাধ্যমে এই ঘটনার সুষ্ঠ ও নিরপেক্ষ বিচার চাই।

নিখিল হত্যা মামলার পরিচালনা কমিটির সভাপতি ও রামশীল আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সবুজ বরন তালুকদার (এ্যাপলো) বলেন, আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই ও এর সুষ্ঠ বিচার দাবি করছি।

রামশীল ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা সদস্য সুনিতী তালুকদার বলেন, নিহত নিখিল তালুকদার ছোট একটি মেয়ে(৬) ও একটি ছেলে (১.৫) রয়েছেন। আমরা এই হত্যা মামলার নিরপেক্ষ বিচার চাই।

নিহত নিখিল তালুকদারের মেয়ে নিশিতা তালুকদার(৬) বলেন, আমি আমার বাবার হত্যার বিচার চাই ও হত্যাকারীর ফাঁসি চাই। হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় বিরাজ করছে শোকের মাতম সবার একটাই দাবি সুষ্ঠ ও নিরপেক্ষ বিচার।

আমাদের বাণী ডট কম/১১ জুন ২০২০/ডিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।