ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভাধীন বড়বামুন্দা গ্রামে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে প্রায় দুই লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

বড়বামুন্দা গ্রামের বাবলুর রহমান বাবুল জানান, সোমবার দিনগত রাত দেড়টার দিকে বেকুনির দরজা ভেঙ্গে ডাকাতরা তার ঘরে প্রবেশ করে। ৫/৬ জন ডাকাত একত্রে ঘরে ঢুকে আমাদের সকলকে ধারালো অস্ত্র উঁচিয়ে বেঁধে ফেলে। বাইরে থেকেও এ সময় কয়েক ডাকাত সদস্যের কথাবার্তা বলতে শোনেন তিনি। এরপর একে একে শোকেজ, আলমারীর তালা ভেঙ্গে নগদ সত্তর হাজার টাকা, স্বর্ণলোংকার, চারটি মোবাইলসহ সর্বমোট প্রায় দুই লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বাড়ির মালিক বাবুল আরো বলেন, সকালে বিষয়টি নিয়ে পিতা মোহাম্মদ জাকারিয়া থানায় অফিযোগ করতে গেলে পুলিশ নিজের মত করে ৪জন দুষ্কৃতিকারী তাদের ঘরে প্রবেশ করেছে মর্মে আবেদন পত্র লিখে সহি করে নেন।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার কর্মকর্তা ইনচার্জ কাজী কামাল সাংবাদিকদের বলেন, এটা ডাকাতি বলেনা, এটা দস্যুতা। এ ব্যাপারে ৪জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে মামলা হয়েছে। তবে আমরা আসামি সনাক্ত করতে পেরেছি। তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে। এলাকাবাসীর অভিযোগ ৬ থেকে ৭ মাস আগে পাশের বাড়িতে একই কায়দায় ডাকাতি হলেও পুলিশ নিয়েছিল চুরির মামলা। কিন্তু আজ পর্যন্ত মালামাল উদ্ধার তো দুরে থাক। এ ঘটনার একটি আসামীও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।