কুষ্টিয়ার খোকসায় মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ষষ্ঠ পর্যায়ের প্রকল্পের উপজেলা মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ১১ টার সময় উপজেলা নির্বাহীর অফিস কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

কমিটির সভাপতি উপজেলা নির্বাহি অফিসার মাফ্ফারা তাসনীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনিটরিং কমিটির  সদস্য সচিব উপজেলা ফিল্ড সুপারভাইজার মো: জালাল উদ্দিন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হানিফ, ইমাম উপজেলা মসজিদ উপজেলা পরিষদ মসজিদের মাওলানা আবু দাউদ খান ও মডেল কেয়ারটেগার সহ ডেক্স সহকারী হিফেজ সালাহউদ্দিন।

বিগত চার মাসের বিভিন্ন কার্যক্রম পর্যালোচনা করা হয় উক্ত সভায় । বাল্যবিবাহ, গণশিক্ষা শতভাগ নিশ্চিত কল্পে এবং শিক্ষার্থী-শিক্ষকদের নির্ধারিত সময়ে মক্তবে পরিচালনা বিষয় সহ নানাবিদ বিষয়ে উক্ত সভায় আলোচনা হয়। ইসলামী ফাউন্ডেশন শিশু ও গণশিক্ষা কার্যক্রম সন্তোষজনক বলে উপস্থিত সদস্যদোর মতামতে বিবেচিত হয় উক্ত মিটিংএ।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী কর্মকর্তা আব্দুস সালাম ও জয়ন্তীহাজরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।