হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা সংবাদদাতা; জেলার খোকসা উপজেলার জয়ন্তী হাজার ইউনিয়নে ভবানীগঞ্জ বাজারে মেসার্স বিজয় এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ আবু তালেব কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৩০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসুমী জেরীন কান্তা।

আজ মঙ্গলবার (০৭ এপ্রিল২০২০ ) বেলা ১২টার সময় ভবানীগঞ্জ বাজারে ওএমএস ডিলার মোঃ আবু তালেব ঝিনাইদহ ডিপু থেকে গত মার্চ মাসের ২৩ তারিখে ১৫ লিটার সয়াবিন তৈল,  ১’শ কেজি ডাউল ও ৫শ কেজি চিনি  বিক্রয়ের ভবানীগঞ্জ বাজারে জন্য নিয়ে আসে।

তথ্য গোপন করে উক্ত ওএমএসের মালগুলো বিক্রি না করায় সরেজমিনে তদারকি করে উপজেলা নির্বাহী অফিসার নিজেই উক্ত ডিলার আবু তালেব এর গোডাউন থেকে ওএমএসের মালগুলো উদ্ধার করেন। এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর এর ৪৫ ধারায় ৩০০০০/ টাকা জরিমানা করা হয়।

সেই সাথে উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে বাজারের ভোক্তাদের মাঝে নির্ধারিত ওএমএসের দরে পণ্য বিক্রি করা উদ্বোধন করা হয় ।

এসময় জয়ন্তীহাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রাজ্জাক ও কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ কুমার বসাক উপস্থিত ছিলেন।

আমাদের বাণী ডট কম/০৭ এপ্রিল ২০২০/পিপিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।