কুষ্টিয়ার খোকসা উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে গৃহহীনদের জন্য দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ ও হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।

উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ। সাঈদ মোমেন মজুমদারের সভাপতিত্বে উক্ত ঘর হস্তান্তর অনুষ্ঠানে জানিপুর ইউনিয়নের কমলাপুর হালদিপাড়া মৃত গনি শেখের ছেলে শফি উদ্দিন শেখের কাছে এ ঘর হস্তান্তর করেন জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। এসময় উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুস সালাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মাহমুদুল ইসলাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

২০১৮-১৯ অর্থবছরে ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের অধীনে পিআইও অফিস থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে গৃহহীনদের জন্য দুর্যোগ সহনীয় ২৩ টি ঘর নির্মাণ করা হবে। যাহার প্রতিটি ঘরের নির্মাণ ব্যয় ধরা হয়েছে ২ লাখ ৫৮ হাজার ৫৩১ টাকা। এ প্রকল্পের অধীনে সকল ঘরের কাজ প্রায় শেষ পর্যায়ে। সোমবার হতে ভুক্তভোগীদের কাছে ঘর হস্তান্তরের কার্যক্রম শুরু হল।

এর আগে জেলা প্রশাসক নিয়মিত মাসিক পরিদর্শনে উপজেলার বিভিন্ন দপ্তর পৌরসভা ও খোকসা জানিপুর পাইলট বালিকা বিদ্যালয় পরিদর্শন করেন।

বিজ্ঞাপন হারুন ক্লিনিক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।