হুমায়ুন কবির,  কুষ্টিয়া জেলা সংবাদদাতা; মহামারী করোনাভাইরাসের প্রভাবে স্থবির জনজীবন। লকডাউনে বেকার হয়ে পড়েছে কুষ্টিয়ার খোকসার শ্রমজীবী মানুষ। এসব মানুষদের খাদ্য সহায়তা দিতে দিনব্যাপী খোকসা পুলিশ প্রশাসনের উদ্যোগে পাঁচ শতাধিক বেকার শ্রমজীবী পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ বুধবার  (০৮ এপ্রিল ২০২০) পর্যন্ত খোকসা পৌরসভা ও ৯ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এসব খাদ্যসামগ্রী নিজ উদ্দোগে বাড়িতে পৌছেদেন ওসি মুজিবুর রহমান। তার সাথে যোগ দেন কুষ্টিয়ার সদর সার্কেল মো. আতিকুর রহমান।

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, খোকসার মানুষ কেউ না খেয়ে থাকবে না। পুলিশ প্রশাসন এসব মানুষের পাশে সবসময় থাকবে। কারও কোনো সমস্যা হলে ওসির ফোনে ফোন দিলেই আপনার কাছে সহযোগিতা চলে যাবে।  কুষ্টিয়া পুলিশ সুপার মহোদয় এসএম তানভীর আরাফাত ( পিপিএম বার) এর আন্তরিকতায় আমরা আপনাদের পাশে আছি।

এদিকে, প্রতিদিনই উপজলোর প্রধান বাজাররে দোকানপাট ও ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ রয়েছে বেশ কয়েকদিন হল। শুধু কাচাবাজার ও ঔষধের দোকান খোলা রয়েছে। পুলিশ প্রশাসনের উদ্যোগে সচেতনতামূলক প্রচারাভিযান অনুষ্ঠিত হচ্ছে প্রতি মুহুর্তে। এ সকল অভিযানের নেতৃত্ব দেন খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান।

খোকসা বাসীর জন্য দ্বার উন্মোচন করে দিয়েছে ওসি তার অফিশিয়াল ফোনটি। যে কোন মুহূর্তে যে কোন বিষয়ে ওসি কে জানালে তার কাছে পৌছে যাচ্ছে সহযোগিতার হাত। এলাকাবাসীর কাছে এ যেন এক অনন্য দৃষ্টান্ত প্রতিক।
আমাদের বাণী ডট কম/০৮ এপ্রিল ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।