কু্ষ্টিয়ার খোকসা উপজেলা হল রুমে “শুভ নববর্ষ -১৪২৬” উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে  উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন এর সভাপতিত্বে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও  উপজেলা চেয়ারম্যান  মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া জেরিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আরিফুল আলম তসর, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তি ও গণমাধ্যম ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

আগামী ১৪ এপ্রিল বাঙালি জাতির প্রাণের উৎসব বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে রালি আলোচনা সভা ও বাঙালিয়ানা খাবার পরিবেশনের বিভিন্ন কমিটি উপ কমিটি গঠন সহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।