হুমায়ুন কবির কুষ্টিয়া জেলা সংবাদদাতা;  জেলার খোকসা উপজেলায় সরকারি নির্দেশনা অমান্য করে ও স্বাস্থ্যবিধি না মানায় দশটি মামলার ৬হাজার ৪’শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

  • আজ মঙ্গলবার (১৬ জুন ২০২০)  উপজেলার বিভিন্ন হাট-বাজার ও বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে এই জরিমানা আদায় করেন কুষ্টিয়া জেলা প্রশাসকের নিয়োজিত নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ কুমার বসাক। 

মহামারী করোনা ভাইরাসের শুরু থেকেই উপজেলাবাসীকে একাধিকবার স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উপজেলা প্রশাসন এবং পুলিশ ও সেনাবাহিনীর পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করলেও এখন পর্যন্ত এলাকাবাসী সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মানছেন না। ফলে জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাস রধে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে।

  • উপজেলায় করনা ভাইরাসের অংশগ্রহণ শুরু হওয়ার শুরু হওয়া থেকেই ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত আছে। এরই অংশ হিসেবে আজ মঙ্গলবারে দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে মাক্স ব্যবহার না করা এবং সামাজিক দূরত্ব বজায় না রাখা সহ বিভিন্ন অপরাধ সংঘটিত করায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয় বলে জানান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ কুমার বসাক।

উল্লেখ্য আদালত পরিচালনা করে অপরাধীদের কাছে টাকা না থাকায় নিজের টাকা দিয়েও আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার জন্য এলাকাবাসীকে তিনি উদ্বুদ্ধ করেন।

আমাদের বাণী ডট কম/১৬ জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।