হুমায়ুন কবীর, কুষ্টিয়া জেলা সংবাদদাতা;  জেলার খোকসায় করোনা ভাইরাস প্রতিরোধে দিননির্দেশনা সভা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২৮মার্চ ২০২০) খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান সোহেলের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত থেকে উপজেলার বিভিন্ন এলাকায় জীবানুনাশক ছিটানো সহ স্বাস্থ্য সেবা প্রদান বিষয়ক দিকনির্দেশনা প্রদান করেন স্থানীয় এমপি ব্যরিষ্টার সেলিম আলতাফ জর্জ।

এ সময় উপস্থিত ছিলেন খোকসা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মজিবর রহমান, খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান মোঃ বাবুল আখতার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সধারন সম্পাদক আল মাসুম মোর্শেদ শান্ত, জেলা পরিষদ সদস্য মোজাহিদুল ইসলাম বাবলু, আওয়ামী লীগ নেতা মোঃ সাহেব আলী, খোকসা উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ফজলুল হক, খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান সোহেল, খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রেমাংশু বিশ্বাস বিটু প্রমুখ।

সভায় সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ খোকসা উপজেলা ফায়ার সার্ভিসের মাধ্যমে খোকসা বাজার, বিলজানি, মোড়াগাছা, খোকসা রেলওয়ে ষ্টেশন সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবানু নাশক ছিটানো জন্য নির্দেশ প্রদান করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষার জন্য হ্যান্ডসেনিটাইজার, হ্যান্ডগøবস প্রদান করেন এবং উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের তহবিল থেকে ৫০ হাজার টাকা ব্যায়ে চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষা পোষাক তৈরির ব্যবস্থ্য গ্রহণ করেন।

আমাদের বাণী ডট কম/২৮ মার্চ ২০২০/ডিএ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।