কুষ্টিয়ার খোকসায় গাঁজা সেবন করে স্কুল ছাত্রীকে অকথ্য ভাষায় কটূক্তি ও শ্লীলতাহানি করার অপরাধে ওয়াসিম(২৭) নামের এক যুবককে  ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুরে উপজেলার কমলাপুর গ্রামের মৃত হালিচার আলীর ছেলে ওয়াসিম(২৭) পৌরসভার মানব সেবা কেন্দ্রের সামনে গাঁজা সেবনরত অবস্থায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে কটূক্তি ও শ্রীলতাহানি করার অভিযোগে  ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন খোকসা উপজেলা নির্বাহি অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাফ্ফারা তাসনীন।

উল্লেখ্য স্থানীয় এলাকাবাসী ওয়াসিমকে স্কুল ছাত্রীর শ্রীলতাহানি করার অপরাধে পিট মোড়া করে বেঁধে উপজেলা নির্বাহি অফিসে নিয়ে আসে। পরে উপজেলা নির্বাহি অফিসার ঘটনাস্থলে নিয়ে গেলে তার সত্যতা প্রমাণ পায়। তার স্বীকারোক্তি মোতাবেক ওখান থেকে এক পোটলা গাঁজা ও পাওয়া যায়।

পরে খোকসা থানা অফিসার এসআই এস এম মুস্তাফিজুর রহমান লাকি এর অভিযোগের প্রেক্ষিতে ভ্রাম্যমাণ আদালত উক্ত দণ্ড প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালতের পর্যবেক্ষণে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, কোন অবস্থায় মাদক সেবন ও ইভটিজিং কে সহ্য করা হবে না। এরকম অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।