দিনভর পুলিশের বিশেষ অভিযানে ৩২ পিস ইয়াবাসহ কুষ্টিয়ার খোকসা উপজেলায় ৪ ইয়াবা সেবী ও ব্যবসায়ী গ্রেফতার করেছে খোকসা থানা পুলিশ।

খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এবিএম মেহেদী মাসুদ সাংবাদিকদের জানান, উপজেলার বিভিন্ন স্থানে নিয়মিত টহলে থানা পুলিশের একাধিক টহল টিমের হাতে ৩২ পিস ইয়াবাসহ খোকসা থানার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও খোর খোকসা কালী বাড়ি মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের ছেলে মোঃ ফরহাদ হোসেন(৩৫), উপজেলার ওসমানপুর ইউনিয়নের জামাল উদ্দিনের ছেলে মোঃ রায়হান আহমেদ শেখ (২৫), উপজেলার শ্রীপুর গ্রামের জামাল শেখের ছেলে মোহাম্মদ সেলিম শেখ(৩২) ও মৃত দুলাল শেখের ছেলে মোঃ আশরাফ হোসেন(৩২) কে গ্রেফতার করে।

পরে এদের বিরুদ্ধে খোকসা থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনের ২০১৮ এর ৩৬(১) সনণি ১০(ক) ধারা মোতাবেক এস আই মোঃ কায়েস হোসেন মিয়া বাদী হয়ে খোকসা থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১০ তারিখ ২৮/০৩/২০১৯ ইং। পরের শুক্রবার দুপুরে এদের চারজনকে কুষ্টিয়া জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য খোকসা উপজেলার চিহ্নিত মাদক সম্রাজ্ঞী কথিত ডাক্তার নামে পরিচিত ফরহাদ হোসেন উপজেলা কালিবাড়ি রোডের দৈনিক সমকালের খোকসা প্রতিনিধি মুন্সি লিটনের অফিসের সামনে থেকে মোটর সাইকেল চুরি করেছিল গত ২৬ শে মার্চ। পরে স্থানীয়রা ও থানা পুলিশের সহযোগিতায় ২৬ শে মার্চ এর দিনগত রাতেই মাদক সম্রাজ্ঞী ফরহাদ এর কাছ থেকে উদ্ধার করা হয় সাংবাদিকের মটর সাইকেলটি।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।