কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের বিলজানি গ্রামে বুধবার সকালে খোকসা থানা পুলিশের বিশেষ অভিযানে ২৫ পিস ইয়াবা ও ৩শ গ্রাম গাঁজাসহ 5 জনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে।

খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এবিএম মেহেদী মাসুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দুপুরে স্থানীয় সাংবাদিকদের জানান, বিলজানি বাজারে একটি দল মাদক বেচা বিক্রি করছে এমন গোপন  সংবাদ পেয়ে থানার অফিসার্স ইনচার্জ সঙ্গী ও কয়েকজন অফিসার নিয়ে হানা দিয়ে হাতেনাতে গ্রেপ্তার করে আসামী মোঃ রফিকুল (৩৭) পিতা মৃত হোসেন আলী ২। মাসুম পিতা- পিতা আবু তালেব ৩। গোলাপ শেখ (২৬) পিতা মৃত আবু বক্কর সিদ্দিক ৪।আব্দুল রাজ্জাক মন্ডল  ওরফে চন্দ (৬৫) পিতা মৃত পিয়ার আলী  সর্ব সাং শোমসপুর থানা খোকসা ৫। আসাদুল ইসলাম (৩৭) পিতা- সোহরাব সাং মহিষাখোলা থানা- কুমারখালী কে। এদের নিকট থেকে  ২৫টা ইয়াবা ট্যাবলেট ও ৩০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়।

এ সংক্রান্তে বুধবার দুপুরে মাদক আইনে খোকসা থানায় একটি মামলা করা হয়। মামলা নং ৯,  তারিখ ১১/০৯/২০১৯  ইং।  আসামীদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া আরো ২ জন্য আসামী নিয়মিত মামলা ও ওয়ারেন্ট মুলে আটক করা হয়েছে। তাদের কবি বাদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।