কুষ্টিয়ার খোকসা উপজেলায় আগামী ১১ জানুয়ারি ২০২০ এ ১৫ হাজার ২৪০ জন শিশুকে ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইনের ভিটামিন এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। উপজেলার ৮১ টি কেন্দ্রের মাধ্যমে ৬ মাস থেকে ১১ মাসের শিশুদের ১হাজার ৬৮০ জন এবং ১২ মাস থেকে ৫৯ মাস পর্যন্ত ১৩ হাজার ৫৬০ জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

আজ মঙ্গলবার (০৭ জানুয়ারি ২০২০) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সম্মেলন কক্ষে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভায় এসব তথ্য জানানো হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা ও ইসরাত জাহান পুনক। এছাড়াও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মির্জা গোলাম মোহাম্মদ বেগ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও খোকসা জানিপুর পাইলট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হানিফ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কামরুল ইসলাম, খোকসা থানা এসআই রুবেল হোসেন উপস্থিত ছিলেন।

অবহিতকরণ সভায় জানানো হয় ১১ জানুয়ারি সারাদেশের ন্যায় একসাথে খোকসা উপজেলায় ১৫ হাজার ২৪০ জন শিশুকে ভিটামিন এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানোর কার্যক্রমে খোকসাবাসীর সকলের সহযোগিতা কামনা করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।