হুমায়ুন কবির,  কুষ্টিয়া জেলা সংবাদদাতা; জেলার খোকসা উপজেলায় ত্রাণ বিতরণে তদারকি কর্মকর্তা মনোনয়ন সভা ও সভা শেষে  ত্রাণ বিতরণে তদারকি কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।

আজ শুক্রবার (০৮ মে ২০২০) বিকেলে উপজেলা নির্বাহী কর্তার অফিস কক্ষে জরুরি ত্রাণ বিতরণ কর্মকর্তা মনোনয়ন প্রসঙ্গে সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার মৌসুমী জেরীন কান্তা এর সভাপতিত্বে সভায় উপজেলার নয়’টি ইউনিয়নের চেয়ারম্যানগণ ও পৌরসভার মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক সহ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুমিনুল হক ও উপজেলা ভাইস চেয়ারম্যানসেলিম রেজা উক্ত সভায় উপস্থিত ছিলেন।

জরুরী সভায় জানানো হয়, উপজেলার পৌরসভাসহ সকল ইউনিয়নের সম্প্রতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব জনিত কারণে মানবিক সহায়তা কার্যক্রম এর তালিকা প্রণয়ন, ত্রাণ বিতরণ, ভিজিডি, ও এম এস, টি সি বি, ৪০ দিনের কর্মসূচি, বিভিন্ন উন্নয়ন প্রকল্প , এলজিএসপি প্রকল্প ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়িত প্রকল্প সহ, অন্যান্য কার্যক্রম তদারকির জন্য নিম্নোক্ত দপ্তরের কর্মকর্তাদের নিয়োগ দেওয়া হল।

পৌরসভা তদারকি কর্মকর্তা হিসেবে দায়িত্ব প্রদান করা হলো উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল মতিন। আমবাড়িয়া ইউনিয়ন পরিষদ ডাক্তার পলাশ চন্দ্র রায়। শোমসপুর ইউনিয়ন পরিষদে উপজেলা মৎস্য অফিসার মোঃ রাশেদ হাসান। জয়ন্তী হাজরা ইউনিয়ন পরিষদে আমার বাড়ি আমার খামার প্রকল্পের সমন্বয়ক মোঃ সোহেল রানা। গোপগ্রাম ইউনিয়ন পরিষদে যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ বদিউজ্জামান। ওসমানপুর ইউনিয়ন পরিষদের অফিসার মোঃ সাঈদ হাসান। বেতবাড়িয়া ইউনিয়ন পরিষদের উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ শুকুর আলী। খোকসা ইউনিয়ন পরিষদে একাডেমিক সুপারভাইজার মিলন হোসেন খান। ইউনিয়ান পরিষদের পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা বৈকুণ্ঠ মন্ডল। ও শিমুলিয়া ইউনিয়ন পরিষদে সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোস্তাফিজুর রহমানকে নিয়োগ দেওয়া হয়েছে।

সবাই সরকারের নির্দেশনায় সকল কর্মকর্তা সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবদের সমন্বয়ে সরকারি সকল কার্য সম্পাদন করবেন বলেও নির্দেশনা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও উক্ত জরুরী সভার সভাপতি মৌসুমী জেরীন কান্তা।

আমাদের বাণী ডট/০৮ মে ২০২০/পিবিএ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।