কুষ্টিয়ার খোকসা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাজহারুল হক মিঠু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। (ইন্ন…… রাজউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর।

জাতীয় হৃদরোগ ইনিষ্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুরে তার মৃত্যু হয়। তিনি উপজেলার আমবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দায়িত্ব প্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তার মৃত্যুতে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতিসহ বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানায়।

জানা গেছে, উপজেলা রিসোর্স সেন্টারের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বিষয় ভিত্তিক বাংলা প্রশিক্ষনের তৃতীয় ব্যাচের প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালনের সময় ১৯ ডিসেম্বর শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাজহারুল হক মিঠু অসুস্থ্য হয়ে পরেন। রাতে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার শারীরীক অবস্থার অবনতি ঘটতে থাকলে তাকে রাজধানীর হৃদরোগ ইনিষ্টিটিউটে স্থানান্তর করা হয়। চিকিৎসার এক পর্যায়ে তরুন এই শিক্ষক মৃত্যুবরণ করেন।

আজ সোমবার সকালে প্রয়াত এই শিক্ষক নেতার গ্রামের বাড়ি আমবাড়িয়া’তে নামাজে জানাজার পর স্থানীয় কবর স্থানে তাকে দাফন করা হবে বলে সমিতির সভাপতি প্রধান শিক্ষক আবু হানিফ নিশ্চিত করেন।

মৃত মাজহারুল হক সাবেক শিক্ষক মোজাম্মেল হকের পুত্র। মৃতুকালে বাবা, মা, স্ত্রী, দুই পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।