শাহীন আলম, দূর্গাপুর সংবাদদাতাঃ রাজশাহী দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টি এইচও ডাঃ আসাদুজ্জামান দুর্গাপুরের সাধারণ জনতার ভালোবাসার মানুষ ডাঃ আসাদুজ্জামান।
আর হাসপাতালে এসে কোন গরিব ও অসহায় মানুষকে হাসপাতাল থেকে চিকিৎসা সেবা না পেয়ে ঘুরে যেতে হয় না কিন্তু গত এক বছর আগেই ছিল হাসপাতালেই এসে দেখা যেত রোগীদের লম্বা লাইন ধরে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থেকেও পেত না গরিব ও অসহায় রুগীরা  ঠিকমতো চিকিৎসা সেবা। আসাদুজ্জামান যোগদান কারার পর থেকেই কঠোর নজরদারি রেখে দেয়া হচ্ছে অসহায় ও গরীব দের চিকিৎসা সেবা।
দুর্গাপুরের জব্বার জানান, আমি আজ থেকে দেড় বছর আগে গিয়েছিলাম হাসপাতালে চিকিৎসা  সেবা নিতে কিন্তু হাসপাতালে লম্বা লাইনে দাঁড়িয়ে থেকেও পেয়েছিলাম না, আমি রাগ করে হাসপাতাল থেকে বের হয়ে চলে গিয়েছিলাম ঠিক দেড় বছর পর ঢুকেছিলাম দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে দেখলাম মনে হচ্ছে হাসপাতাল নতুন করে নির্মাণ করা হয়েছে এবং হাসপাতালের ঢুকতে না ঢুকতেই  চলে আসলো আমার কাছে দুইটি ডক্টর। আমি খুব যত্ন সহকারে পেলাম চিকিৎসা সেবা। চিকিৎসা সেবা নেওয়ার পরে হাসপাতালটি একটু ঘুরে দেখছিলাম।
ঘুরতে ঘুরতে দেখলাম কয়েকজন দাঁড়িয়ে থেকে কথা বলছিল তাদের কাছে আমি জানতে চাইলাম হাসপাতালে এত পরিবর্তনের বিষয়টি তারাও ছিলেন আমার মত সাধারণ মানুষ। তারা আমাকে বলেন হাসপাতলে নতুন টি এইচ ও যোগদান করার পর থেকেই হাসপাতালে শুরু হয়েছে নতুন কিছু পরিবর্তন অনেক  ভালো লাগলো দুর্গাপুরবাসী হাতের নাগালেই পাচ্ছেন চিকিৎসা সেবা।
হাসপাতালে এত পরিবর্তনের বিষয়ে টিএইচও ডাঃ আসাদুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি জানান আমার ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল ডাক্তার হয়ে গরীব ও অসহায় মানুষকে চিকিৎসা সেবা দিব। তবে হাসপাতালকে আরো পরিবর্তন করার ইচ্ছা আছে আমি চলে যাওয়ার পরেও ঠিকমতো চিকিৎসা সেবা পাই যেন দুর্গাপুরবাসী।
আমাদের বাণী ডট কম/০৮ আগস্ট ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।