গুইমারা ‘‘ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ” উপজেলা শাখার উদ্যোগে ২০১৯সালের এসএসসি-এইচএসসির কৃতকার্য  ত্রিপুরা শিক্ষার্থীদের সংবর্ধনা, একাদশ শ্রেণীতে উত্তীর্ন মেধাবী শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই বিতরণ করা হয়েছে।

গত শুক্রবার সন্ধ্যায় গুইমারা টাউন হলে টিএসএফ গুইমারা উপজেলা শাখার সভাপতি বতেন ত্রিপুরার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।এতে প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার শিক্ষা মানোন্নয়নের কাজ করছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শিক্ষার কোন বিকল্প নেই। তাই কারিগরি শিক্ষার প্রতিও মনোযোগি হতে হবে। এ সময় তিনি সংগঠনটির সাংগঠনিক কার্যক্রমের জন্য ৫০হাজার টাকা আর্থিক অনুদান দেওয়ার আশ্বাস দেন।

বিশেষ অতিথি ছিলেন, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার প্রতিনিধি মেজর মোঃ নাজিউর রহমান, গুইমারা ইউএনও মো: তুষার আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না রানী ত্রিপুরা, গুইমারা ইউপি গুইমারায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পাঠ্যবই বিতরণ করেন|

এ সময় বক্তরা, জাতির শিক্ষা-সংস্কৃতি ও সমাজ উন্নয়নের জন্য মানসম্মত শিক্ষা অর্জনের জন্য গুরুত্বারোপ করেন। পরে স্থানীয় ত্রিপুরা শিল্পীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে জেলা, উপজেলা ও কলেজ শাখার নেতৃবৃন্দসহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দরা অংশ নেয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।