ঝিনাইদহের শৈলকুপায় জনসচেতনতা ও পুলিশী সহায়তা মানুষের দোর গড়ায় পৌছে দিতে বিশেষ প্রচারাভিযান করেছে শৈলকুপা থানা পুলিশ। ছেলে ধরা সন্দেহে ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থানে অসংখ্য পুরুষ ও মহিলাসহ অনেক মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পিটিয়ে হত্যা এবং আহতের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় সারাদেশে চাঞ্চল্য ও আতংকের সৃষ্টি হয়েছে। একই ঘটনার পূনরাবৃত্তি বন্ধে পুলিশ সংশ্লিষ্ট থানার মোবাইল নাম্বার সম্বলিত সচেতনতামূলক লিফলেট বিতরণ, মাইকিং ও গুরুত্বপূর্ণ স্থানগুলোতে সচেতনতামূলক সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেছে।

ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে এসআই মাহফুজসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা বিশেষ টিম নিয়ে বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছে। মঙ্গলবার শৈলকুপার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা ও মোড়ে মোড়ে লিফলেট বিতরণ শেষে মাইকিং এর মাধ্যমে প্রচারাভিযান করে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এই গুজবকে কেন্দ্র করে সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে বেশ কয়েকজন নিহতের ঘটনা ঘটেছে। কেউ গুজব ছড়াবেন না, গুজবে কান দিবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না। সন্দেহজনক কিছু ঘটলে পুলিশকে খবর দিন অথবা আটক করে থানায় সোপর্দ করুন। প্রয়োজনে শৈলকুপা থানার মোবাইল নং-০১৭১৩৩৭৪১৯৪ অথবা ৯৯৯ এ কল করার অনুরোধ জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।