সোহাগ মিয়া গোয়ালন্দ(রাজবাড়ী) সংবাদদাতাঃ গোয়ালন্দে সুন্নত মোল্লা (৪৫) নামে এক দারিদ্র রিকশাচালককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সুন্নত মোল্লা  উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের মৃত আকবর মোল্লার ছেলে।

শুক্রবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে গোয়ালন্দ উপজেলার বেপারীপাড়া ডাইভেশন এলাকার ডোবা থেকে তার লাশ উদ্ধার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
স্থানীয়রা জানান, দুপুর দেড়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ  পদ্মার মোড় এলাকায়  ডোয়ায় একটি লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে নিহতের স্বজনরা লাশের পরিচয় নিশ্চিত করেন।
স্থানীয় সূত্রে আরো জানা যায় সুন্নত মোল্লা ছিলেন একজন কৃষক তিনি দারিদ্রতার কারণে একটি অটোরিকশা কিনেন অটো রিক্সা চালিয়ে তিনি সংসারের চালাতেন।
নিহতের স্বজনরা বলেন এই হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদেরকে সঠিকভাবে তদন্ত করে অপরাধীদের সনাক্ত করে সঠিক বিচারের দাবী জানান।
গোয়ালন্দ ঘাট থানার ওসি  আশিকুর রহমান  জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।তিনি আরো জানান লাশের মাথায় ও গলায় এবং বিভিন্ন স্থানে কোপানোর দাগ রয়েছে । এটা কি রিক্সা ছিনতাই করার জন্য হত্যা করা হয়েছে নাকি পূর্ব শত্রুতার জের ধরে তাকে খুন করা হয়েছে এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।