আবু তাহের নরসিংদী, জেলা সংবাদদাতা;  চুরির অপবাদ দিয়ে মান্নান (৪০) নামের এক সিএনজি চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ এর বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেলে নরসিংদী পলাশ উপজেলার ঘোড়াশাল পুলিশ ফাড়িতে এ মর্মান্তিক হত্যাকাণ্ড ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল ৫ টার দিকে পলাশ উপজেলার সীমান্তবর্তী ভাটপাড়া কদমতলা এলাকা থেকে ঘোড়াশাল ফাঁড়ির দুই পুলিশ সদস্য সিএনজি চালক মান্নানকে জোরপূর্বক ধরে নিয়ে যায়। কিছুক্ষণ পর এলাকার সিএনজি চালক ও ইজিবাইক চালকরা ঘোড়াশাল ফাঁড়িতে গিয়ে মান্নানের দেহটি পড়ে থাকতে দেখে। এমতাবস্থায় আশপাশের লোকজনের সহায়তায় তাকে ঘোড়াশালের রৌশন জেনারেল হাসপাতালে মান্নানকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন।

এ অবস্থায় তারা লাশ মান্নানের নিজ বাড়ি নরসিংদী সদর উপজেলার টাংগাই গ্রামে নিয়ে আসে। পরে লাশ নিয়ে ভাটপাড়া বাজারে টঙ্গী-পাঁচদোনা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এলাকাবাসী। মান্নানের ছোট ভাই মিলন মিয়া অভিযোগ করেন, মান্নান একজন সাধারণ মানুষ,। ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির সদস্য বজলু তাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে। আমরা এর উপযুক্ত বিচার চাই।

এই অভিযোগের বিষয়ে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম মান্নানকে হত্যার বিষয়ে মুখ খুলতে অস্বীকৃতি জানান।

বিক্ষোভ করে সড়ক অবরোধের খবর পেয়ে জেলা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে জনগনকে ছত্রভঙ্গ করে অবস্থা স্বাভাবিক করেন। এছাড়া জেলা পুলিশ ঘটনার সুষ্ঠু তদন্তের আশ্বাস দিয়ে লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।

আমাদের বাণী ডট কম/২৯এপ্রিল ২০২০/পিপিএ  

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।