মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা; জেলার  জগন্নাথপুরে একদিনেই পৃথক তিনটি সংঘর্ষের ঘটনা ঘটনায় প্রায় ২৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে দুই জনকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

  • স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা আহত ব্যক্তিদের নিকট থেকে জানা যায়, উপজলার আশারকান্দি ইউনিয়ন এর অন্তর্ভুক্ত পাটকুড়া পূর্ব বুরাইয়া গ্রামের শাহারউদ্দিন ও রুকন উদ্দিনের মধ্যে জায়গা- জমি সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব বিরোধে চলছিল। এরই জের ধরে ৩০ শে মে সকাল ১০টার দিকে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের ৮ জন আহত হন। আহতদের কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে একই ইউনিয়নের কালনীর চর গ্রামে সকালে বদরুল মিয়া ও শিপন মিয়ার পক্ষের মধ্যে বাঁশ ক্রয় বিক্রয় নিয়ে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পযার্য়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হন। এতে ৫ জন আহত হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

  • অপর সংঘর্ষের ঘটনাটি ঘটেছে উপজেলার পাটলী ইউনিয়নের সাচায়ানী গ্রামে। তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এই গ্রামের আব্দুল আলিম ও ওয়াকিব আলীর পক্ষের লোকজনের মধ্যে সকাল ৯টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৭ জন আহত হন। তমধ্যে গুরুতর আহত জালাল উদ্দিন (৩৪) ও কামাল উদ্দিন (৩৫) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতদের নিজ নিজ এলাকায় চিকিৎসা দেওয়া হয়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুদন ধর বলেন, করোনাকালে একদিনেই তিনটি সংঘর্ষের ঘটনায় আমরা উদ্বিগ্ন। আহতদের মধ্যে দুই জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপরাপর আহতরা আমাদের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

  • জগন্নাথপুর থানার এসআই রাজিব আহমদ বলেন, খবর পেয়ে আহতদের কে হাসপাতালে দেখে খোঁজ খবর নেওয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

আমাদের বাণী ডট কম/৩০  মে ২০২০/সিসিপি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।