উপজেলা পর্যায়ের জমির মালিকদের জমি বা ভূমি সেবা দেওয়ার জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এসিল্যান্ড( সহকারী কমিশনার ভূমি) প্রতিটা উপজেলায় স্থাপন করা রয়েছে। প্রতি সপ্তাহে ভূমি মালিকদের বিভিন্ন অভিযোগ বা বিভিন্ন সমস্যার বিষয়গুলি সরাসরি শোনার জন্য কুষ্টিয়ার খোকসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া জেরিন প্রতি বুধবারের দিন গন শুনানী করেন।

প্রতি বুধবারের ন্যায় আজও উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম থেকে আগত ভূমির মালিকরা উপজেলা ভূমি অফিসে এসে গণশুনানিতে অংশগ্রহণ করেন।

এসময় তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া জেরিন, বলেন দালাল মুক্ত এবং হয়রানিমুক্ত একটি অফিস উপহার দেওয়ার জন্য আপনাদেরকে সকল প্রকার সেবা ৪৫ দিনের মধ্যে কমপ্লিট করা হবে। সরকার নির্ধারিত ১হাজার ১৭০ টাকার মধ্যেই আপনাদের জমির নাম খারিজ কাজটি কমপ্লিট করা হবে। বাড়তি কোনো টাকা আপনারা কাউকে দিবেন না এবং কখনো না হবে না।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।