ঝিনাইদহে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ‘সোমবার বিকেলে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে সদর উপজেলা পর্যায়ের এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপে সদর উপজেলার মাওলানাবাদ মাধ্যমিক বিদ্যালয়কে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রূপদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়। অন্যদিকে, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপে রূপদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপক্ষে ৮-৭ গোলে জিতে চ্যাম্পিয়ন হয় মধুহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়েরা। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রবিউল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ আখতারুজ্জামান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান আরতি দত্ত, সদর উপজেলার ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার সুধাংশ শেখর বিশ্বাস, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম।

অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার প্রবীর কাঞ্জিলাল। তত্বাবধানে ছিলেন পাগলা কানাই ইউনিয়নের চেয়ারম্যান কে এম নজরুল ইসলাম। সদর উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে গত ১৬ জুলাই থেকে শুরু হয় এই টুর্নামেন্ট। এতে অংশ নেয় সদর উপজেলার ১৮ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।