ঝিনাইদহ হরিণাকুন্ডু বৃদ্ধাশ্রমের বৃদ্ধাদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য ঝিনাইদহ রাবেয়া হাসপাতাল এ-ডায়াগনোষ্টিক সেন্টার এর উদ্যোগে বুধবার একদিনের মেডিকেল ক্যাম্পে দুইজন ডাক্তার চিকিৎসা ও ওষুধ বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন রাবেয়া হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সোহেল রানা, ডাঃ ফয়জন নেসা, ডাঃ মনজুরুল হক, হাসপাতালের নজরুল ইসলাম ও বৃদ্ধাশ্রমের জমিদাতা অভিভাবক ইসমোতারা খাতুন। ডাক্তারদ্বয় ৬০ জন বৃদ্ধাকে রক্ত পরীক্ষা, ইসিজি করা সহ চিকিৎসা ও ওষুধ প্রদান করে।

হাসপাতালের পরিচালক সোহেল রানা জানান প্রতি মাসে নিয়মিতভাবে এই সেবা প্রদান করা হবে এবং একই সাথে দুই বস্তা করে চাউল দেওয়া হবে। তিনি আরও জানান প্রতিমাসে এই হাসপাতাল থেকে সমাজে অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের মাঝে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করে আসছে।

যার কারণে রাবেয়া হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এবছর “মাদার তেঁরেসা স্বর্ণ পদক-২০১৯” গরীব-দুঃখী বান্ধন সেবামূলক শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসাবে সম্মানিত হয়েছে। বৃদ্ধা মায়েদের চিকিৎসা ও ওষুধের দায়িত্ব নেওয়ায় এলাকাবাসী ও মায়েরা সন্তুষ্টি প্রকাশ করেন। পরিশেষে বৃদ্ধা মায়েরা মোঃ সোহেল রানা কে “মাদার তেঁরেসা স্বর্ণ পদক- ২০১৯” পাওয়ায় সংবর্ধনা সূচক ক্রেস্ট প্রদান করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।