মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা;  জেলার সদর উপজেলায় আহত রাজু ইসলাম (১৮) নামে এক কলেজ ছাত্রকে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত রাজু  উপজেলার মধ্যপারপুরগী গ্রামের মোহাম্মদ জিলানির ছেলে এবং সে রোড ডিগ্রী কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র।
গত শনিবার (০৭ মার্চ  ২০২০) রাত সাড়ে ১১টার দিকে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার জামালপুর ইউনিয়নের মধ্যপারপুগী গ্রামে এ ঘটনা ঘটে।
ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন কলেজ ছাত্র রাজু ইসলাম বলেন, শনিবার রাত সাড়ে ১১টার দিকে আমার দাদা মোহাম্মদ হোসেনের বাড়ির মূল দরজায় জোড়ে জোড়ে শব্দ করছিলেন আমার চাচা শামসুল হক সহ আরও কয়েকজন। দাদার বাড়ির দরজায় আঘাতের শব্দ পেয়ে নিজ বাড়ি থেকে বের হয়ে দেখতে গেলে আমার উপর চড়াও হয় চাচা শামসুল হক সহ অন্যরা। এরপর তারা আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় কলেজ ছাত্র রাজু ইসলামকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।
হাসপাতালের আবাসিক চিকিৎসক আবু বক্কর সিদ্দিক দিপু বলেন, আহত রাজু ইসলামের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো কিছু দিয়ে জখম করা হয়েছে।প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হয়েছে; তার শরীরে ২ ব্যাগ রক্ত দেয়া হয়েছে। হাসপাতালে তার চিকিৎসা চলছে। সুস্থ্য হতে কিছুটা সময় লাগবে।
এদিকে ঘটনার রাতেই কলেজ ছাত্রের বাবা জিলানী বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে শামসুল হক, শরিফুল ইসলাম, সালমা বেগম, হোসেন ও বিউটিকে আসামী করা হয়। পুলিশ তাৎক্ষণিক ভাবে অভিযান চালিয়ে একজনকে আটক করেছে পুলিশ।
জানতে চাইলে কলেজ ছাত্রের বাবা জিলানী বলেন, এখন থেকে প্রায় ৮ বছর আগে চাচা শামসুল হক মধ্যপারপুরগী গ্রামে বসবাস করতেন। এখানে তিনি মাদক ব্যবসা থেকে নানা খারাপ কাজ চালিয়ে যাচ্ছিলেন। পরে এ বিষয়ে নিয়ে স্থানীয় চেয়ারম্যান সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করা হয়। পরে স্থানীয় ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা শামসুল হককে মধ্যপারপুরগী গ্রাম থেকে বের করে দেন। এরপর থেকে শামসুল হক আমার পরিবারের ক্ষতি করার জন্য পেছনে লেগে থাকে। আজ সে আমার ছেলেকে কুপিয়ে জখম করেছে; আমি এর বিচার চাই।

জানতে এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে; তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেই সাথে আমরা মামলাটি তদন্ত করছি; তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
আমাদের বাণী ডট কম/০৯ মার্চ ২০২০/এই 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।