“জেগে ওঠো ঠাকুরগাঁওবাসী, সবার মুখে ফুটাব হাসি ” এই স্লোগানে ঠাকুরগাঁও পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজের শিক্ষার্থীদের শিক্ষা সম্মেলন ও মিলনমেলা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৭ জুন) দুপুরে ঠাকুরগাঁও চিরন্তন এর উদ্যগে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়ামে এ শিক্ষা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আসাদুজ্জোহা বাধনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য ও ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব দবিরুল ইসলাম, গেষ্ট অব অনার হিসেব উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও ৩ আসনের সংসদ সদস্য জাহিদুল ইসলাম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড,কে, এম কামরুজ্জামান সেলিম,ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যন ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুহা,সাদেক কুরাইশী,ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম, কর কমিশনার কেন্দ্রিয় কর জরিপ অন্চল ঢাকা আসাদুজ্জামান , ভারপ্রাপ্ত যুগ্ন সচিব সাস্থ মন্ত্রনায় ড. সিরাজ দৌলা, সবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা,ট্রেজারার পাবনা বিঙ্গান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আনোয়ার খসরু পারভেজ ,ঠাকুরগাঁও জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুলহুদা শাহ্ এ্যপোলো।

উল্লেখ্য , অনুষ্ঠান চলাকালিন সময় ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম শুধু ঠাকুরগাঁও পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজের শিক্ষার্থীদের শিক্ষা সম্মেলন নয় মিলন মেলায় পরিনত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।