নারায়ণগঞ্জে এক তরুণীকে উত্যক্তের অভিযোগে মামলা করা হয়েছে জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম (২৮) ও তার দুই সহযোগীর বিরুদ্ধে। এ ঘটনায় কানন (২২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার (৩০ ডিসেম্বর) রাতে ভুক্তভোগী তরুণীর মা বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন। সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, মামলায় আসামি করা হয়েছে জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম (২৮), ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকার জসুর ছেলে অনিক (২২) এবং ফতুল্লার হাজীগঞ্জের এমরান হোসেনের ছেলে কানন (২২)।

পুলিশ সূত্রে খবর, গত ২৮ ডিসেম্বর রাত সোয়া আটটার দিকে মামলার বাদী বন্দর এলাকার বাসিন্দা তার মেয়েকে নিয়ে চাষাঢ়া শহীদ মিনারে বেড়াতে গেলে রনি, অনিক, কাননসহ অজ্ঞাত আরও ২-৩ জন তার মেয়েকে দেখে বাজে মন্তব্য করে উত্যক্ত করতে থাকে। একপর্যায়ে তার মেয়ের ওড়না ধরে টানাটানি করে অনিক।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা গ্রহণের পরপরই অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদেরও ধরার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।