বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, অপরাধীরা যে দলেরই সঙ্গে থাকুক না কেন তাদের ছাড় দেওয়া হবে না। অপরাধীদের কঠোর ভাবে দমন করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান তিনি।
বৃহস্পতিবার ঠাকুরগাঁও সদর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, দলের নাম ভাঙিয়ে অনেকেই নানা অপকর্মের সঙ্গে লিপ্ত হয়েছেন; যার তালিকা আমাদের কাছে রয়েছে। ছাড় পাবে না কেউ। সরকার শক্ত হাতে এসব অপরাধীদের দমন করবে।
ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল – মামুনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন,  ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারুল ইসলাম,  ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান,  ঠাকুরগাঁও জেলা পরিষদের সদস্য ও  সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপ্ন প্রমুখ।
সভায় ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ২১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যানরা উপস্থিত থেকে তাদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন। আইনশৃঙ্খলা কমিটির সভায় শেষে সাংসদ রমেশ চন্দ্র সেন উপজেলা শিক্ষা কমিটির সভায় যোগদান করেন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।