কুষ্টিয়ার দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে তারেক (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে তার মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। নিহত তারেক দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি ইউনিয়নের শ্যামনগর গ্রামের মহির উদ্দিনের ছেলে এবং খলিশাকুন্ডি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব জানান, ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজ ছাত্র তারেক শুক্রবার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলো। অবস্থার অবনতি হওয়ায় তাকে শনিবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপতালে নেওয়ার পথে সে মারা যায়।

কুষ্টিয়া সিভিল সার্জন ডা. রওশন আরা তারেকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ জার্নালকে বলেন, ডেঙ্গু আক্রান্ত তারেককে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিলো। পরে তার অবস্থার অবনতি হলে তাকে শনিবার সকালে কুষ্টিয়া ২৫০ শয্যার হাসপাতালে নেওয়া হয়। এরপর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া হাসপাতালসহ জেলায় ডেঙ্গু আক্রান্ত হয়ে ২১জন নতুন রোগী ভর্তি হয়েছে। বর্তমানে ৭২ জন চিকিৎসাধীন রয়েছে এবং এ যাবৎ চিকিৎসা নিয়েছে ১১০২ জন। কুষ্টিয়ায় ডেঙ্গু আক্রান্ত হয়ে শিশু ও কলেজ ছাত্রসহ ৬জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৩ জন দৌলতপুরে ও ৩জন ভেড়ামারায়।

বিজ্ঞাপন হারুন ক্লিনিক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।