শুক্রবার জুমার নামাজ আদায়ের জন্য তড়িঘড়ি করে রেললাইন পার হয়ে জামে মসজিদে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় এক স্কুল শিক্ষকসহ দুইজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের কিশোরগঞ্জ-ভৈরব রেলপথের কটিয়াদী উপজেলার চান্দুপুর ইউনিয়নের মণ্ডল ভোগ এলাকায়।

নিহত শিক্ষকের নাম আবদুল হামিদ (৫৫)। তিনি পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর হাইস্কুলের বিজ্ঞানের শিক্ষক। নিহত আরেক যুবকের নাম বোরহান উদ্দিন। তারা দুইজন একই মোটরসাইকেলে ছিলেন। আন্তঃনগর এগারসিন্ধুর এক্সপ্রেস গোধূলিতে কাটা পড়েন ওই দুইজন।

বিষয়টি নিশ্চিত করেছেন জিআরপি থানার সাব ইন্সপেক্টর (এসআই) ইব্রাহিম।

স্থানীয়রা জানিয়েছে, নামাজ আদায়ের জন্য তাড়াহুড়া করে মসজিদে যাওয়ার চেষ্টা করলে দ্রুতগামী এগারসিন্ধুর এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেলটি পাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই শিক্ষক আবদুল হামিদের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় চালক বোরহান উদ্দিনকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিক্ষক আবদুল হামিদ পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার পাগলা থানার খাজা গ্রামের ওয়াহেদ আলীর ছেলে এবং মোটরসাইকেল চালক বোরহান উদ্দিন পাকুন্দিয়া উপজেলার মনখোলা গ্রামের অধিবাসীবা বলে জানা গেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।