বিজ্ঞানকে জানো, বিশ্বকে জনো শ্লোগানকে ধারণ করে ৪র্থ বছর পেরিয়ে ৫ম বছরে পা দিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব। আজ সোমবার বেলা ১১ টায় প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে সংগঠনটি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সায়েন্স ক্লাবের আয়োজনে আনন্দ শোভাযাত্রা এবং বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়।

আনন্দ শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন ড. এ. কে. এম. রায়হান উদ্দিন এবং সায়েন্স ক্লাবের মডারেটর মোহাম্মদ আতিকুর রহমান।

এ সময় সায়েন্স ক্লাবের সভাপতি জোহায়ের তানভীর রাফি’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ সোহরাব উদ্দীন এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিনসহ বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগের শিক্ষক, সাইন্স ক্লাবের সাধারণ সম্পাদক তন্ময় কুমার সরকারসহ সায়েন্স ক্লাবের সদস্যবৃন্দ।

এ সময় উপাচার্য তার বক্তব্যে বলেন, বৃক্ষরোপণের পাশাপাশি এগুলোকে পরিচর্যাও করতে হবে। সায়েন্স ক্লাব এগিয়ে যাবে সেই প্রত্যাশা করি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।