“মর্যাদায় হলে সমতা- কমবে নারীর প্রতি বৈশম্য ও সহিংসতা “এ প্রতিপদ্যকে সামনে রেখে শনিবার দুপুরে কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার জানিপুর সরকারী মাধ্যমিক বিদ্যালয়ে কৈশোরী কর্মসূচি এর আওতায় কিশোরী ক্লাব এর শুভ উদ্ভোদন করা হয়েছে।

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএফএস) সহায়তায় দিশা সেচ্ছাসেবী আর্থ সামাজিক উন্নয়ন ও মানবিক কল্যাণ সংস্থার বাস্তবায়নে কিশোরী ক্লাব এর শুভ শুচনা হয়েছে।

অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনা‌লের বিচারক মুন্সি মোঃ ম‌শিয়ার রহমান, চীফ জু‌ডি‌সিয়াল ম্যা‌জি‌স্ট্রেট মোঃ আশরাফুল ইসলাম, অ‌তি‌রিক্ত জেলা ও দায়রা মোঃ ত‌হিদুল ইসলাম, সৈয়দ হা‌বিবুল ইসলাম, জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার উপ-প‌রিচালক মোঃ সা‌লেহুজ্জামান, অ‌তিরিক্ত চীফ জু‌ডি‌সিয়াল ম্যা‌জি‌স্ট্রেট মোঃ রেজাউল ক‌রিম, যুগ্ম জেলা ও দায়রা জজ মোঃ রা‌খিবুল ইসলাম, শাহনাজ নাস‌রিন খান, মোঃ কামরুজ্জামান, উপ‌স্থিত ছি‌লেন জেলা লিগ্যাল এইড অ‌ফিসার মোঃ হা‌দিউজ্জামানসহ অন্যান্য বিচারকবৃন্দ।

এছাড়াও উক্ত অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন, বিজ্ঞ পি‌পি ও জেলা আইনজীবী স‌মি‌তির সভাপ‌তি অনুপ কুমার নন্দী, বিজ্ঞ জি‌পি আ.স.ম. আকতারুজ্জামান মাসুম, জেলা আইনজীবী স‌মি‌তির সাধারণ সম্পাদক শেখ মোঃ আবু সাঈদ, ‌খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বি এম মেহেদী মাসুদ, দিশা সংস্থার সহকারী নির্বাহী প‌রিচালকসহ অ‌নে‌কে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।