সারা দেশের ন্যায় ফেনীর নুসরাত জাহান রাফি হত্যাকান্ডের বিচারের দাবিতে নোয়াখালীর সেনবাগে মানব বন্ধন করেছে সেনবাগ পাঠাগার। সেই সাথে অংশ গ্রহণ করে সর্বস্তরের ছাত্র যুব জনতা ও রেনেসাঁ বয়েস ক্লাব।

নুসরাত জাহান রাফির হত্যা কারীদের বেশ কয়েকজন ধরা পড়লেও কয়েকজন এখনো ধরা পড়েনি।অতি দ্রুত জড়িতদের সর্বোচ্চ বিচার ,ফাঁসির দাবিতে মানব বন্ধনে বক্তব্য রাখেন বক্তারা।এ ছাড়া সেনবাগের বসন্তপুরে ৩য় শ্রেণীর ছাত্রী (৯) ধর্ষণকারী রাজনের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেছে মানব বন্ধনে অংশ গ্রহণ কারীগণ.।

শনিবার দুপুরে পৌর শহরের থানার মোড় চত্বরে সর্বস্তরেরএই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় সেনবাগ উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ার গোলাম কবির,মুক্তিযোদ্ধা মুহাম্মদ আবু তাহের সহ উপজেলা ছাত্রলীগ নেতা ইফতেখার মিঠু, ছাত্রলীগ নেতা তানভির ও দলীয় নেতৃবৃন্দ,সেনবাগ পাঠাগার,রেনেসাঁ ক্লাবের কর্তা ,সদস্য বৃন্দ ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,সাংবাদিক ,ছাত্র/ ছাত্রী এবং বিভিন্ন শ্রেনী পেশার লোকজন অংশ নিয়েছেন।

উল্লেখ্য, ফেনীর রাফিকে আগুন ধরিয়ে হত্যা এবং ৬ই মার্চ ২০১৯ সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের বসন্তপুরে স্কুল থেকে বাড়ী ফেরার পথে ৩য় শ্রেনীর ছাত্রী (৯) কে সিএনজি চালক রাজন অপহরন করে একটি গ্যারেজে নিয়ে ধর্ষণ করে। এতে ওই শিক্ষাার্থী রক্তাক্ত জখম হয়। সন্ধ্যায় সেনবাগ থানা পুলিশ ধর্ষণকারী রাজনকে গ্রেফতার করতে সক্ষম হন। দুটি ঘটনায় জড়িত অপরাধীদের ফাঁসির দাবীতে এ মানববন্ধন কর্মসূচী পালন করেছে বিভিন্ন সংগঠন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।