নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী; নোয়াখালীতের সড়ক দুর্ঘটনায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন শেখ (৪৫)  এর মৃত্যুর সপ্তাহ না পেরোতেই সড়কে পৃষ্ঠ হলে আরেক শিক্ষিকা। আজ বুধবার (০৪ মার্চ ২০২০) সকাল ৯টার দিকে বেগমগঞ্জে  পিকআপের চাপায় মিরওয়ারিশপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা পলি রানী মজুমদার ও তার দুই বছরের মেয়ে নিধি নিহত হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয়রা জানান, সকাল ৯টার সময় চৌমুহনী থেকে সিএনজি অটোরিকশায় আপানিয়ায় যাওয়ার সময় ছালামের দোকান নামক স্থানে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি পিকআপ তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই দুই জন মারা যায়। এসময় ওই স্কুল শিক্ষিকার আরো এক মেয়ে আহত হয়। আহতদের নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হারুন-অর-রশীদ চৌধরী নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে গত শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) জেলার মাইজদীতে সড়ক দুর্ঘটনায় সদর উপজেলা শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন শেখ (৪৫) নিহত হন। নিহত জসিম উদ্দিন শেখ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হিসেবে সদর উপজেলায় ২০১৫ সালের অক্টোবর মাসে যোগদান করেন। তাঁর গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায়।

গত শুক্রবার (২৮ ফেব্রুয়ারি)  জসিম উদ্দিন শেখ সকালে মাইজদী পৌর বাজারে বাজার করতে যান। সেখান থেকে তিনি রিকশাযোগে গ্যারেজ এলাকার বাসায় ফেরার পথে বাসার মাত্র ৩০ গজ এলাকার মধ্যে গার্লস একাডেমির সামনে পৌঁছলে পিছন দিক থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দিলে তিনি রিকশা থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জেলা প্রাথমিক শিক্ষা অফিস ও প্রাথমিক শিক্ষক পরিবার এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন শোক প্রকাশ করেছিলেন।

আমাদের বাণী ডট কম/০৪ মার্চ ২০২০/টিটি 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।