উজ্জ্বল রায়, নড়াইল জেলা সংবাদদাতা; জেলার  পুলিশ ক্যাম্পে হামলা চালানোর ঘটনায় ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬০-৭০ ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে।

কামালপ্রতাপ গ্রামে পুলিশ ক্যাম্প আক্রান্ত হয়। আটক এক ব্যক্তিকে ছাড়িয়ে নিতে কয়েকটি গ্রামের লোকজন হামলাটি করেছিলেন বলে পুলিশের ভাষ্য।

পুলিশ জানিয়েছিল, ওই সময় স্থানীয় ক্যাম্পে হামলাও হয়েছিল। ভাঙচুর করা হয়েছিল পুলিশের একটি ভ্যান।  হস্পতিবার বিকেলে সদর থানায় পুলিশ এই মামলা করে। এর আগে বুধবার দিনগত রাত ১১টার দিকে। ওই ঘটনায় পুলিশের যে দুই সদস্য আহত হয়েছিলেন, তারা এখনো নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নড়াইলের পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন জানান, ১৩ এপ্রিল সংঘটিত একটি হত্যাকাণ্ডের জেরে বাদীপক্ষের আইনবিরোধী নানা অপতৎপরতা ঠেকাতে কামালপ্রতাপ গ্রামে টহলরত অবস্থায় পুলিশ একটি বাড়িতে ভাঙচুর-লুটপাটের খবর পায়। এরপর ছয় সদস্যের পুলিশ টিম সেখানে গিয়ে ভাঙচুরকারীদের ধাওয়া করে। তারা একজনকে আটক করতেও সক্ষম হয়। সেখানে থেকে ফেরার সময় আটক ব্যক্তিকে ছাড়িয়ে নিতে তার সহযোগীরা বিভিন্ন প্রকার দেশি অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর চড়াও হয়। এ সময় দুই পুলিশ কনস্টেবলকে গুরুতর আহত করে দুর্বৃত্তরা সহকর্মীকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় পুলিশ আন্তরক্ষার্থে কয়েক রাউন্ড শটগানের গুলি করলেও এতে কেউ হতাহত হয়নি।
খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে আক্রান্ত পুলিশ সদস্যদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬০-৭০জনের নামে মামলা করেছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে। জড়িত অন্যদের ধরতে জোর অভিযান চলছে বলে জানান এসপি।

আমাদের বাণী ডট/০৫ মে ২০২০/পিবিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।