উজ্জ্বল রায়, নড়াইল জেলা সংবাদদাতাঃ নড়াইলের কালিয়া উপজেলার মাউলি ইউুিনয়নের চান্দেরচর গ্রামের স ম নজরুল ইসলাম সরদার পটুর ছেলে স ম জাহিদুল ইসলাম বিপুল সরদারের নিউ হলান্ডের ট্রাকটর পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা।
গতকাল সন্ধা সাড়ে ৭টার দিকে পেট্রোল দিয়ে আগুন জালিয়ে গাড়ির সার্কিট বক্স পাওয়ার বক্স পুড়িয়ে দেওয়া হয়েছে। প্রতিবেশি স ম কামরুজ্জামান অন্তর বলেন,গতকাল সন্ধা সাড়ে ৭ টার সময় ট্রাক্টরে আগুন জলতে দেখে আমরা পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলি। তার ২০/ ২৫ মিনিট আগে একই গ্রামের শান্ত শেখ ও তার পিতা জমির শেখকে অপরিচিত আরো দুইজনকে স্কুলের সামনে রাখা ট্রাক্টরের পাশে ঘোরাঘুরি করতে দেখি।
স ম নজরুল ইসলাম পটু সরদার বলেন,আমার ছেলেরা নিজের গাড়ি দিয়ে ব্যবসা বানিজ্য করে আর জমির অন্যের গাড়ি ভাড়া করে ব্যবসা করে। এটা জমির শেখের চোখে লাগে তাই সে আমার ছেলের ক্ষতি করার জন্য গাড়িতে আগুন ধরিয়ে দেয়। স ম জাহিদুল ইসলাম বিপুল সরদার বলেন, আমার ৬/ ৭ নিউ হলান্ডের ট্রাকটর গাড়ি আছে। গতকাল বিকালে আমার বাড়ির সামনে চান্দেরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ২টা গাড়ি আনুমানিক সাড়ে ৩ টার দিকে কাজ শেষে ড্রাইভাররা রেখে যায়। যার মূল্য এক একটি ১৬ লক্ষ টাকা। সন্ধায় মাগরিবের নামাজের পর জমির শেখ শত্রুতা করে  গাড়ির সার্কিট বক্স পাওয়ার বক্স পুড়িয়ে দিয়ে প্রায় ৫ / ৬ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।
শত্রুতার কারন জানতে চাইলে বলেন, জমির শেখ রাস্তার গাছ কেটে বিক্রি করে  আমি বাধা দিয়েছিলাম তাই সে আমার ক্ষতি করেছে। এ বিষয়ে জমির শেখ বলেন, গ্রাম্য দলাদলি আমাদের শেখ বংশের সাথে ওদের সরদার বংশের। এ ছাড়া কয়েকদিন আগে বিপুল সরদার তার বাড়ির পাশে ট্রান্সমিটার সংযুক্ত বিদ্যূতের খুটির কাছে গাছ কাটতে যেয়ে ট্রান্সমিটার বাস্ট করে ফেলে এটা আমরা বিদ্যুৎ অফিসে জানাই । তার জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনছে।
এ ব্যাপারে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুখসানা খাতুন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি পুলিশ পাঠিয়ে প্রকৃত ঘটনা তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।
 
আমাদের বাণী ডট কম/১৪ জুলাই  ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।