রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার মোঃ লাবীব আব্দুল্লাহ সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) এর কার্যালয়ে যোগদান করেছেন। বৃহস্পতিবার তিনি পাংশ সার্কেল এ যোগদান করেন। মোঃ লাবীব আব্দুল্লাহকুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বাসিন্দা।

৩৪ তম বিসিএস ক্যাডার হিসেবে ২০১৬ সালের ১ জুন তিনি খুলনা রেঞ্জের ট্যুরিস্ট পুলিশে যোগদান করেন। পরবর্তীতে সেখান থেকে তিনি সহকারী পুলিশ সুপার (অপরাধ) হিসেবে রাজবাড়ীতে যোগদান করেন।

মোঃ লাবীব আব্দুল্লাহ সাংবাদিকদের বলেন, রাজবাড়ীর সুযোগ্য পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, পিপিএম স্যার আমাকে পাংশা সার্কেল অফিসের দায়িত্ব প্রদান করেছেন। আমি তার নির্দেশনায় পাংশা সার্কেলের আওতাধীন পাংশা-কালুখালী-বালিয়াকান্দি থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় কাজ করে যাব।

পুলিশ সুপার স্যারের নেতৃত্বে এ এলাকা থেকে মাদক, চুরি-ডাকাতি, চাঁদাবাজি ও সন্ত্রাসীদের নির্মূলে অগ্রণী ভূমিকা পালন করবেন বলে তিনি আশাব্যক্ত করেন।

সদ্য যোগদানকৃত এই সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।