পাবনা ঈশ্বরদী মুলাডুলি ( মাঝগ্রাম-পাবনা রেললাইন) এর পাশ থেকে মেহেদী হাসান সুমন (১৭) নামের পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রের হাতের কবজি কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ ।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে ইশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের বাঘহাসলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রেললাইনের ওপর থেকে ওই লাশ উদ্ধার করা হয় । নিহত সুমন পাবনা পলিটেকনিক ইনস্টিটিউট এলাকার আইনাল হক মাস্টারের ছেলে ।

ঘটনাস্থালে গিয়ে লাশটি সুমনের বলে শনাক্ত করেন তার পরিবার । ডান হাতের কবজি কাটা ও ডান কানের নিচে ধারালো সুরু অস্ত্রেও আঘাতের চিহৃ দেখে ধারণা করা হচ্ছে তাকে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে দাবী তা পরিবারের ।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবির দত্ত জানান, সীমানাটা ঈশ্বরদী থানার মধ্যে। তবে এটা রেলওয়ের থানার সীমানানুসারে সিরাজগঞ্জ রেলওয়ে থানার নিয়ন্ত্রণে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । তবে সিরাজগঞ্জ রেলওয়ে থানা থেকে পুলিশ আসলেই লাশটি পরবর্তী আইনগত প্রক্রিয়া গ্রহণের জন্য হস্তান্তর করা হয়ে বলেও জানান ওসি ।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।