জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ জেলা সংবাদদাতা; জেলার মহেশপুরে প্রতিবন্ধি স্কুলের সভাপতির বিরুদ্ধে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রতিবন্ধী স্কুলের সভাপতি ও মহেশপুর পৌরসভার বেগমপুর বাজারপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে ইকরামুল ইসলামকে আসামী করে মহেশপুর থানায় গত শনিবার একটি মামলা হয়েছে।

মামলা সুত্রে জানা গেছে, ধর্ষিত ওই কিশোরী মহেশপুর পৌর শহরের ৯নং ওয়ার্ডের বেগমপুরে আরইউএন আকরাম অটিস্টিক ও প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থী। মা হারা মেয়েটির পিতাও ওই স্কুলের ভ্যানচালক। প্রতিবন্ধি স্কুলের সভাপতি হওয়ার সুত্র ধরে কিশোরীদের বাড়িতে যাতায়াত ছিল ধর্ষক ইকরামুলের। গত শুক্রবার স্কুল সভাপতি ইকরামুল তাদের বাড়িকে যায় এবং একা পেয়ে প্রতিবিন্ধ মেয়েটিকে ধর্ষণ করে।

মহেশপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোর্শেদ হোসেন খান জানান, বাড়িতে মেয়েটিকে একা পেয়ে ধর্ষণ করা হয়েছে। বিষয়টি জানাজানি হলে শনিবার মেয়ের পরিবার ও প্রতিবেশীরা মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। শনিবার দুপুরে ওই কিশোরীর পিতা বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্ত ইকরামুল ইসলাম বর্তমানে পলাতক রয়েছেন।

আমাদের বাণী ডট কম/০৬ এপ্রিল ২০২০/এভিপি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।