হুমায়ুন কাবির, কুষ্টিয়া জেলা সংবাদদাতা;   জেলার খোকসা উপজেলার ৮ পরিবারের ১২ জন মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের  জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) রাজিবুল ইসলাম খান।

আজ বৃহস্পতিবার (১১ জুন ২০২০)  সকালে উপজেলার শোমসপুর ইউনিয়নের আব্দুস শুকুর, বেতবাড়িয়া ইউনিয়নের আরিফুল ইসলাম করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া দুই জন সহ সকল রোগীর বাসায় মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য ও উপহার সামগ্রী পৌঁছে দেন (ভারপ্রাপ্ত) উপজেলা নির্বাহি অফিসার রাজিবুল ইসলাম খান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ কুমার বসাক, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুমিনুল হক, স্থানীয় ইউপি সদস্য ও সাংবাদিকগণ।

এসময় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহি অফিসার রাজিবুল ইসলাম খান বলেন, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রীর দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এর সহযোগিতায় একটি পরিবারের জন্য ১৫ দিনের প্রায় ৩০ রকমের খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। লকডাউন এ থাকা সকল পরিবারের কিঞ্চিৎ হলেও লাঘব হবে বলেও তিনি উল্লেখ করেন।

জেলা প্রশাসকের নিয়োজিত নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ কুমার বসাক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার আমরা রুগীদের বাড়িতে পৌঁছে দিয়েছি। তিনি আরও বলেন, আসলে একজন ব্যক্তির সক্ষমতা থাকলেও ভাইরাসে আক্রান্ত হওয়ার পর লকডাউনে তারা রয়েছে, তাদের প্রয়োজনীয় অনেক কিছুই হাতের কাছে পাচ্ছে না। এই বিষয়টি মাথায় নিয়েই আমরা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দুয়েছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মমিনুল হক বলেন, ইউপি চেয়ারম্যানদের তালিকা ধরে প্রকল্পসমূহ পৌঁছে দিয়েছি।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ২৫ কেজি চাল, ৩০ টি ডিম,২ লিটার দুধ, ২ কেজি মালটা, ২কেজি আপেল, ১ কেজি ছোলা, খাদ্য সামগ্রী ও ঔষধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি।

আমাদের বাণী ডট কম/১১ জুন ২০২০/ডিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।